adimage

২৩ মে ২০১৮
বিকাল ০৩:১০, বুধবার

চাঁদাবাজির মামলায় স্বেচ্ছাসেবক লীগের ২ নেতা গ্রেফতার

আপডেট  04:46 AM, ফেব্রুয়ারী ২৫ ২০১৮   Posted in : চট্টগ্রাম    

চাঁদাবাজিরমামলায়স্বেচ্ছাসেবকলীগের২নেতাগ্রেফতার

চট্টগ্রাম, ২৫ ফেব্রুয়ারি : কোটি টাকার চাঁদাবাজির মামলায় নগর স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে নগরের সাগরিকা ও মুরাদপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দু’জন হলেন- দেবাশীষ নাথ দেবু ও এটিএম মনজুরুল ইসলাম রতন।

দেবু পাঁচলাইশ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। বন্ধন নাথ নামে এক প্রবাসীর দায়ের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন মাহমুদ জানান, পূর্ব নাছিরাবাদ এলাকায় একটি পুরনো ভবন কিনেছেন কুয়েত প্রবাসী বন্ধন নাথ। সেটি ভেঙে নতুন ভবন নির্মাণের উদ্যোগ নেন তিনি। এ সময় এক কোটি টাকা চাঁদা দাবি করে স্বেচ্ছাসেবক লীগ নেতা দেবুর নেতৃত্বে কয়েকজন। দাবি করা চাঁদা না দেওয়ায় প্রায় এক দশক ধরে নির্মাণ কাজ বন্ধ করে রাখে তারা। পরে প্রাইম ব্যাংকের একটি চেকে ৭০ লাখ টাকা চাঁদা দিতে বাধ্য হন। এরপর আরও ৩০ লাখ টাকার জন্য চাপ দিতে থাকে তারা। সম্প্রতি আবারও নির্মাণ কাজের উদ্যোগ নিলে তাদের বাঁধায় কাজ বন্ধ করে দিতে হয়। এ ঘটনায় গত ২৩ ফেব্রুয়ারি বন্ধন নাথ বাদি হয়ে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে।

অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান ওসি।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul