adimage

২৪ অক্টোবর ২০১৮
সকাল ০৬:১৮, বুধবার

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৮ মামলার আসামি নিহত

আপডেট  02:54 AM, Jul ২১ ২০১৮   Posted in : খুলনা    

কুষ্টিয়ায়‘বন্দুকযুদ্ধে’৮মামলারআসামিনিহত

কুষ্টিয়া, ২১ জুলাই : কুষ্টিয়ার ভেড়ামারায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শামছুদ্দীন ওরফে শ্যাম (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন।
 
পুলিশের দাবি, নিহত শামছুদ্দীন ওরফে শ্যাম শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় প্রায় আটটি মাদকের মামলা রয়েছে।

শনিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে ভেড়ামারা-রায়টা সড়কের বেকাপুল নামক স্থানে তিন রাস্তর মোড়ে সেতুর মুখে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত শামছুদ্দীন ওরফে শ্যাম ভেড়ামারা উপজেলার ক্ষেমিরদিয়াড় বিশ্বাসপাড়া গ্রামের মৃত্যু কুব্বাত আলীর ছেলে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

ভেড়ামারা থানার ওসি আমিনুল ইসলাম জানান, মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী বেকাপুল নামক স্থানে তিন রাস্ত মোড়ে সেতুর মুখে অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। ‘বন্দুকযুদ্ধের’ এক পর্যায়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে পুলিশ তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সে নেয়। সেখানেই দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ জানতে পারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তি ভেড়ামারা উপজেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী শামছুদ্দীন ওরফে শ্যাম। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় প্রায় আটটি মাদকের মামলা রয়েছে।

মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি। -যুগান্তর

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul