adimage

২২ অক্টোবর ২০১৮
সকাল ০৮:২৭, সোমবার

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক বিক্রেতা নিহত

আপডেট  04:08 AM, Jul ১৫ ২০১৮   Posted in : খুলনা    

সাতক্ষীরায়পুলিশেরসঙ্গে‘বন্দুকযুদ্ধে’২মাদকবিক্রেতানিহত

সাতক্ষীরা, ১৫ জুলাই : সাতক্ষীরায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার বাশদাহ ইউনিয়নের কয়ার বিল এলাকায় এই বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আবুল কালাম আজাদ ও দেলোয়ার হোসেন। তাদের মধ্যে আবুল কালাম জেলার কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নে আবুল কাসেমের ছেলে ও কেড়াগাছি ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং দেলোয়ার বাশদাহ গ্রামের বাসিন্দা।

সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহমেদ জানান, শনিবার বিকেলে বাশদাহ বাজার এলাকা থেকে দুই কেজি গাঁজা ও ২০ বোতল ফেনসিডিলসহ কালাম ও দেলোয়ারকে আটক করে ডিবি পুলিশের সদস্যরা। জিজ্ঞাসাবাদে তারা তথ্য দেয় যে আজ রাতে সীমান্ত দিয়ে মাদকের বড় একটি চালান দেশে প্রবেশ করবে। তথ্য অনুযায়ী তাদের সঙ্গে নিয়ে রাত সাড়ে ৩টায় সীমান্তবর্তী বাশদাহ ইউনিয়নের কয়ার বিলে অভিযানে যায় সদর থানা ও ডিবি পুলিশের একটি দল।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারীরা এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে। এতে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশের পাঁচ সদস্য আহত হন। আত্মরক্ষার্থে পুলিশ ও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদককারবারীরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে তিন কেজি গাঁজা, ২০ বোতল ফেনসিডিল, একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়। এসময় ঘটনাস্থলে কালাম ও দোলোয়ারকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষণিক তাদের সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

আহত পুলিশ সদস্যদে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে তিনি জানান।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul