adimage

১৯ সেপ্টেম্বর ২০১৮
বিকাল ০২:৪৭, বুধবার

বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, ২ পাইলট নিহত

আপডেট  04:52 AM, Jul ০২ ২০১৮   Posted in : খুলনা    

বিমানবাহিনীরপ্রশিক্ষণবিমানবিধ্বস্ত,২পাইলটনিহত

যশোর, ২ জুলাই : যশোরে বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়ে দুই পাইলট নিহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার বুকভরা বাঁওড়ের মধ্যে বিমানটি বিধ্বস্ত হয়।

নিহত দুই পাইলট হলেন স্কোয়াড্রন লিডার মো. সিরাজুল ইসলাম ও এনায়েত কবির পলাশ।

যশোর বিমানবন্দরের ব্যবস্থাপক আলমগীর পাঠান বলেন, রাত ৯টা ২০ মিনিটে যশোরের মতিউর রহমান বিমানঘাঁটি থেকে প্রশিক্ষণ বিমানটি উড্ডয়ন করে। কিছুক্ষণ পর সেটি রাডার থেকে বিচ্ছিন্ন হয়। পরে সেটি সদর উপজেলার ফরিদপুর গ্রামের বুকভরা বাঁওড়ের মধ্যে আছড়ে পড়ে। বিমানটিতে দুজন পাইলট ছিলেন।

বার্তা সংস্থা ইউএনবি জানায়, দুর্ঘটনায় দুই পাইলটই নিহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের সহকারী পরিচালক রেজাউল করিম শাম্মী। তিনি বলেন, চীনে তৈরি কে-৮ ডব্লিউ বিমান নিয়ে নৈশ মহড়ায় অংশ নিচ্ছিলেন স্কোয়াড্রন লিডার সিরাজুল ও এনায়েত। উড্ডয়নের পর বিমানটি বিধ্বস্ত হলে উভয় পাইলট নিহত হন।

আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের সহকারী পরিচালক রেজাউল করিম শাম্মী জানান, ঘটনা তদন্তে উচ্চপর্যায়ের কমিটি গঠন করা হয়েছে। বিমানবাহিনীর একটি সূত্র জানিয়েছে, নিহত দুই পাইলটের লাশ উদ্ধার করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার পুলিশ জানায়, বিমান বিধ্বস্ত হওয়ার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul