adimage

২২ জানুয়ারী ২০১৮
বিকাল ০৪:২৪, সোমবার

টিকিট না পাওয়ার ক্ষোভ : রংপুরের বিজয়েই খুশি দোহার-নবাবগঞ্জের মানুষ!

আপডেট  04:49 PM, ডিসেম্বর ১২ ২০১৭   Posted in : জাতীয় স্পোর্টস কৌতুক    

টিকিটনাপাওয়ারক্ষোভ:রংপুরেরবিজয়েইখুশিদোহার-নবাবগঞ্জেরমানুষ!

প্রিয় বাংলা অনলাইন: 
বিপিএল-এর ফাইনাল খেলার টিকিট নিয়েও ক্ষোভ ছিল দোহার-নবাবগঞ্জের মানুষের মাঝে। ক্ষোভ ছড়িয়ে পড়েছিল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝেও। প্রকাশ্য বিভক্তিও কম ছিলনা এই টিকিট নিয়ে। টিকিট হাতে না পেয়ে ফাইনাল ম্যাচ শুরু পূর্বেই ঢাকা ডায়নামাইটস থকে মুখ ফিরিয়ে নেন বিক্ষুব্ধ ক্রিকেট প্রেমীরা। আর যেসব নেতারা টিকেট বিতরণ করতো তারাও ফোন ধরেননি মঙ্গলবার সকাল থেকে এমনই অভিযোগ অনেকের। টিকিট না পেয়ে ক্ষুব্ধ ক্রিকেট প্রেমিরা রংপুরের বিজয়ে মহাখুশি।

মঙ্গলবার সন্ধ্যায় খেলা শুরুর পরপরই দোহার-নবাবগঞ্জের বিভিন্ন বাজারের চা’য়ের দোকান ও বিভিন্ন টিভির শো-রুমের সামনে দর্শকদের ভিড় লক্ষ করা যায়। তবে ঢাকার পরিবর্তে বেশিরভাগ দর্শকদের রংপুরের সার্পোট করতে দেখা গেছে। বিশেষ করে ব্যাটিং দানব গেইলের একেকটা বাউন্ডারি সাথে সাথে উল্লাসে ফেটে পড়েন তারা। একদিনের জন্য দোহর-নবাবগঞ্জের অনেক স্থান কয়েক ঘন্টার জন্য হয়ে উঠে রংপুর শহর। আবার ঢাকার উইকেট পড়ার সময়ও তারা উল্লাস করেন। এটা  ক্ষোভের বহিঃপ্রকাশ বলে মনে করেন সাধারন মানুষ। খেলা শেষে রংপুর জয়লাভ করায় খুশি দর্শকরা। বিপিএল টিকিট বিতরণের বির্তকের দোহার-নবাবগঞ্জের আওয়ামী লীগের যে বিভেদ সৃষ্টি হলো আগামী নির্বাচনে এর প্রভাব পড়বে বলে মনে করেন সাধারণ ভোটাররা। 

ঢাকা হেরে যাওয়ার পর যন্ত্রাইল ইউয়িনের যুবলীগ নেতা অনুপম দত্ত নিপু মন্তব্য করেছেন ‘ক্রিস গেইলকে হারিয়ে ফাইনালে তিন রানে জয়ী ঢাকা।’ অনিক খান মন্তব্য করেছেন ‘রংপুর রাজধানী চাই’। দেলোয়ার হোসেন মাসুম নামে একজন ফেসবুকে লিখেছেন ‘জিতা গেছি, ঢাকা না রংপুর বুঝিনা, মাশরাফির হাতে কাপ দেখছি’।

টিকিট বির্তকে বুধবার সকালে নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য এস এম সাইফুল ইসলাম লিখেছেন, ‘জিতবে ঢাকা দেখবো দেশ, বিপিএল টিকেট রাজনীতির দিন শেষ।’ শোল্লা ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাহাদ মাহমুদ মন্তব্য করেন ‘চ্যাম্পিয়ন যে দলই হোক না কেন টিকেট রাজনীতি আজই শেষ।’ ছাত্রলীগ নেতা মামুন আহমেদ জয় ফেসবুকে মন্তব্য করেছেন, ‘বিপিএল খেলা আজ শেষ, রাজনীতি আজ কিন্তু শেষ না, মনে রাখবেন চাচা মামা দেখা হবে রাজনীতি মাঠে।’

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul