adimage

১৮ সেপ্টেম্বর ২০১৯
সকাল ০৯:১৯, বুধবার

সবাইকে চা বানিয়ে খাওয়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়

আপডেট  01:55 AM, অগাস্ট ২২ ২০১৯   Posted in : আন্তর্জাতিক    

সবাইকেচাবানিয়েখাওয়ালেনমমতাবন্দ্যোপাধ্যায়

আন্তর্জাতিক ডেস্ক, ২২ আগস্ট : চারিদিকে গিজগিজ করছে মানুষ। এরই মধ্যে চায়ের দোকানে ঢুকে গেলেন তিনি। দোকানদারের কাছ থেকে চামচ নিয়ে ফুটন্ত চা নাড়তে লাগলেন।

বুধবার ভারতের পশ্চিমবঙ্গের দিঘায় এভাবেই সাধারণ মানুষের ভিড়ে দেখা মিললো রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, জনসংযোগের অংশ হিসেবে এখন দিঘায় অবস্থান করছেন মমতা। বুধবার সকালে তিনি দত্তপুরের বাসিন্দাদের সঙ্গে দেখা করতে যান। সেখানে বাড়ি বাড়ি গিয়ে সবার অভাব-অভিযোগ শোনেন। ততক্ষণে তাকে ঘিরে তৈরি হয়েছে মানুষের জটলা। আর সেই জটলা নিয়েই মুখ্যমন্ত্রী এগোতে শুরু করেন, থামেন গিয়ে একটি চায়ের দোকানের সামনে। এরপর দোকানিকে বলেন সবাইকে চা দিতে। এরই ফাঁকে একটি শিশুকে কোলে তুলে নিয়ে তার হাতে তুলে দেন একটি কেক।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ততক্ষণেও চা তৈরি না হওয়ায় ভিড় ঠেলে দোকানের ভেতরেই ঢুকে যান মুখ্যমন্ত্রী। আর দোকানদারের হাত থেকে চামচ নিয়ে নিজেই চা নাড়তে শুরু করেন। এ পর্যায়ে চায়ে দুধ কম কেন তা জানতে চান দোকানির কাছে। এরপর পাশে রাখা বড় মগ চা ছেঁকে ঢালতে শুরু করেন তিনি।

ছাঁকনিতে জমে থাকা চা পাতা ফেলে দেওয়ায় অবশ্য দোকানিকে ধমকও দেন মমতা, বলেন, 'ফেললে কেন? ওই পাতা দিয়েই তো আর একবার হয়ে যেত?'

এদিকে মুখ্যমন্ত্রীকে চা বানাতে দেখে অবাক হন অনেকে। তবে মমতা সাফ জানিয়ে দেন, তিনিও বড় হয়েছেন আর পাঁচজনের মতো করেই। তিনিও ছোটবেলায়ে হাত লাগাতেন বাড়ির কাজে। তাই ঘরকন্না ভালোই পারেন তিনি!


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul