adimage

২১ Jul ২০১৯
বিকাল ১১:০৮, রবিবার

বিজেপির বিরুদ্ধে ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেয়ার হুঁশিয়ারি মমতার

আপডেট  02:24 AM, মে ১৩ ২০১৯   Posted in : আন্তর্জাতিক    

বিজেপিরবিরুদ্ধেইঞ্চিতেইঞ্চিতেবদলানেয়ারহুঁশিয়ারিমমতার

আন্তর্জাতিক ডেস্ক, ১৩ মে :‘লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্য সরকারের সমান্তরাল সরকার চালাচ্ছেন নরেন্দ্র মোদি। অনেক মুখ বুজে সহ্য করে আছি। অনেক ভদ্রতা করছি। আমাদের ভদ্রতাকে কেউ যেন দুর্বলতা মনে না করে। একদিন আসবে যারা আজকে এ কাজগুলো করছে প্রত্যেকটার ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেব।’ এভাবেই রোববার কেন্দ্রীয় বিজেপি সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি রোববার পশ্চিমবঙ্গের বাসন্তীতে দলীয় সমাবেশে ভাষণ দেয়ার সময় বলেন, নরেন্দ্র মোদি হেরে যাচ্ছেন। যা ভোট এ পর্যন্ত হয়ে গেছে তাতে উনি এরইমধ্যে হেরে গেছেন। সারা ভারতে আর কোথাও যেতে পারে না। বলে বাংলায় ঘুরে বেড়াচ্ছে, তার কারণ ওদের বিরুদ্ধে আওয়াজটা আমিই তুলেছিলাম। সেজন্য আমার বিরুদ্ধে রাগ। সেজন্য বাংলায় ঘুরে বেড়াচ্ছে ভাবছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওখান থেকে যদি দু’একটা সিট পাই। কিন্তু ওরা গোল্লা পাবে। বড় বড় গোল্লা পাবে।

মমতা প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, যা দেখিয়েছেন, তাই দেখবেন আয়নাতে। মনে রাখবেন ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেব। অনেক অপমান বাংলাকে আপনারা করেছেন, আমাকে অনেক অপমান করেছেন, অনেক অসম্মান করেছেন। আমাকে সরকার চালাতে দেন না! কে আপনি? আইনশৃঙ্খলাতে হস্তক্ষেপ করেন!

মমতা বলেন, আমার লজ্জা লাগে! আমাদের দেশে একটা প্রধানমন্ত্রীর নাম নরেন্দ্র মোদি! ভাগ্যিস চলে গেছে! এখন তো এক্সপায়ারি, তাও তেল কমছে না! তাও রোজ প্লেনে করে ঘুরে বেড়াচ্ছে। তিনটে করে হেলিকপ্টার নিয়ে ঘুরে বেড়াচ্ছে এক্সপায়ারি প্রধানমন্ত্রী। না আছে লজ্জা, না আছে ঘৃণা, না আছে ভয়। সব কুকর্মগুলো করেছে। ওরা যা ইচ্ছে করুক। পশ্চিমবঙ্গে ৪২ টা আসনের মধ্যে ৪২টি নিয়েই আমরা ছাড়ব এবং মোদিকে আমরা রাজনৈতিকভাবে ভারত থেকে তাড়াবোই বলেও মন্তব্য করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul