adimage

১৭ অক্টোবর ২০১৮
বিকাল ০২:০৭, বুধবার

সুপারি দিয়ে আমাকে হত্যার চক্রান্ত চলছে: মমতা

আপডেট  07:14 PM, মে ১১ ২০১৮   Posted in : আন্তর্জাতিক    

সুপারিদিয়েআমাকেহত্যারচক্রান্তচলছে:মমতা

আন্তর্জাতিক ডেস্ক, ১২ মে : আমাকে খুন করার জন্য সুপারি দেয়া হয়েছে, চলছে চক্রান্ত। জি নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে এমন বিস্ফোরক দাবিই করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

দার্জিলিংয়ে হঠাৎ গাড়ি থেকে মানুষের ভিড়ের মধ্যে নেমে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। জি নিউজের এডিটর অনির্বাণ চৌধুরীর তোলা সেই ভিডিও আজ শুক্রবার মুখ্যমন্ত্রীকে দেখানো হয়। তার কাছে জানতে চাওয়া হয়, একজন মুখ্যমন্ত্রীর এমনভাবে আচমকা গাড়ি থেকে নেমে যাওয়া নিরাপত্তার সঙ্গে আপোস করা নয় কি? এক্ষেত্রে কি তার প্রাণ সংশয়ের সম্ভাবনা থাকে না? এই প্রশ্নের উত্তরেই মুখ্যমন্ত্রী যা বললেন, তাতে তোলপাড় শুরু হয়ে গেছে পুরো রাজ্যে।

জি ২৪ ঘণ্টাকে দেয়া সাক্ষাৎকারে মুখ্যমন্ত্রীর দাবি, একটি রাজনৈতিক দল তাকে হত্যা করার জন্য সুপারি দিয়েছে। তাকে হত্যা করার চক্রান্ত চলছে। হত্যা করার জন্য অগ্রিম টাকাও দেয়া হয়েছে। দুষ্কৃতকারীরা তার বাড়িও রেকি করে গেছে। পুলিশ ও প্রশাসনের কাছ থেকে তিনি সব ধরনের রিপোর্টই পেয়েছেন।

মমতা জানান, পুলিশ তাকে অনেকবার অনুরোধ করেছে ভবানীপুরের বাড়ি বদল করার জন্য। কিন্তু তিনি তাতে রাজি হননি। মুখ্যমন্ত্রী বলেন, মানুষের জন্য কাজ করাই তার একমাত্র ধ্যানজ্ঞান ও লক্ষ্য। তিনি ভয় পান না।

তবে এরকম কিছু ঘটলে, দল ও রাজ্যের কোন দায়িত্ব কার হাতে ন্যস্ত হবে, সেই উইলও তার করা রয়েছে বলে সাফ জানালেন মুখ্যমন্ত্রী।

এদিকে আসন্ন পঞ্চায়েত নির্বাচন নিয়ে মমতা বলেন, রাজ্য থেকে জেলা সবস্তরে দলবদ্ধভাবে কাজ করে চলেছেন তৃণমূল কংগ্রেসে কর্মীরা। তিনি বলেন, পঞ্চায়েত প্রচারে জেলায় জেলায় এবার তিনি যাননি। কিন্তু এই সবস্তরের কর্মীরা মাঠে ময়দানে নেমে প্রচার শুরু করে দিয়েছেন। মানুষের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রেখে চলেছেন তারা। এটাই তৃণমূল কংগ্রেসের সংস্কৃতি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul