adimage

১৫ নভেম্বর ২০১৯
বিকাল ০১:২১, শুক্রবার

ফ্লোরিডায় ১৭ জনকে হত্যার ঘটনায় ক্রুজের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আপডেট  06:41 PM, ফেব্রুয়ারী ১৬ ২০১৮   Posted in : আন্তর্জাতিক    

ফ্লোরিডায়১৭জনকেহত্যারঘটনায়ক্রুজেরস্বীকারোক্তিমূলকজবানবন্দি

আন্তর্জাতিক ডেস্ক, ১৬ ফেব্রুয়ারি : যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় স্কুলে গুলি করে ১৭ জনকে হত্যার ঘটনায় গ্রেফতার নিকোলাস ক্রুজ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার নিউইয়র্ক টাইমস এর খবরে বলা হয়- স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে নিকোলাস জানিয়েছে, স্কুলের হলওয়ে এবং মাঠে থাকা শিক্ষার্থীদের লক্ষ্য করে গুলি করেছে সে।

অন্যদিকে আরেকটি মার্কিন সংবাদমাধ্যম ডেইলি বিস্ট জানিয়েছে, ক্রুজ একটি সাদা চামড়ার বর্ণবাদী সন্ত্রাসী গ্রুপের সদস্য। তাকে ওই গ্রুপের পক্ষ থেকে ‘আধাসামরিক প্রশিক্ষণ’ও দেয়া হয়েছে। এছাড়া হত্যাকাণ্ড ঘটানোর আগে ক্রুজকে একটি অস্ত্রও সরবরাহ করা হয়। সাদা চামড়ার বর্ণবাদী সন্ত্রাসী ওই গ্রুপটি নাম ‘রিপাবলিক অব ফ্লোরিডা’।

সংগঠনটির ক্যাপ্টেন জর্ডান জেরেব ডেইলি বিস্ট’কে বলেন, ১৯ বছর বয়সী ক্রুজ তাদের সংগঠন থেকে প্রশিক্ষণ নিয়েছিলো। এটা খুবই কঠিন একটি বিষয়। সারাদিন ধরে ফোন আসছিলো আমার কাছে। আমি অন্য অনেক কিছু করতে পারি, কিন্তু মিথ্যা বলি না। মিথ্যা বলতেই পারি না। সে (ক্রুজ) আমাদের সংগঠনেরই একজন ছিল। খুব বেশি সক্রিয় ছিল না। তবে তালাহাসিতে (ফ্লোরিডা রাজ্যের রাজধানী) আমাদের সংগঠনের কার্যালয়ে আসতো।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul