adimage

১৭ অক্টোবর ২০১৮
বিকাল ০১:০৮, বুধবার

মার্কিন গোয়েন্দা সদর দফতরে হামলা, ১ জন গুলিবিদ্ধ

আপডেট  02:05 AM, ফেব্রুয়ারী ১৫ ২০১৮   Posted in : আন্তর্জাতিক    

মার্কিনগোয়েন্দাসদরদফতরেহামলা,১জনগুলিবিদ্ধ

আন্তর্জাতিক ডেস্ক, ১৫ ফেব্রুয়ারি : মার্কিন জাতীয় গোয়েন্দা সংস্থার সদর দফতরের বাইরে হামলার ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ একজনসহ অপর এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

জাতীয় নিরাপত্তা সংস্থার (এনএসএ) এর এক বিবৃতিতে বলা হয়েছে, স্থানীয় সময় বুধবার সকালে এনএসএ’র নিরাপত্তা যানের প্রবেশদ্বারে এ ঘটনা ঘটে। পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। সেখানে আর কোনো নিরাপত্তা হুমকি নেই।
 
এরইমধ্যে বিষয়টি সম্পর্কে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে অবহিত করা হয়েছে। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হোয়াইট হাউসের মুখপাত্র লিন্ডসে ওয়াল্টার্স বলেন, হামলায় ক্ষতিগ্রস্তদের জন্য আমাদের প্রার্থনা। এ ব্যাপারে পরে বিস্তারিত জানানো হবে। হেলিকপ্টার থেকে নেয়া টেলিভিশনের ফুটেজে দেখা গেছে, পুলিশ ও অগ্নিনির্বাপণ দফতরের সদস্যরা ভবনের গাড়ি প্রবেশের ফটকটি সুরক্ষিত রাখতে কাজ করছেন।
 
সেখানকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। ভারী অস্ত্রশস্ত্র নিয়ে দায়িত্ব পালন করছেন কর্মকর্তারা। এনএসএ’র প্রবেশদ্বার সংলগ্ন রাস্তায় যান চলাচলে কড়াকড়ি আরোপ করা হয়েছে। এ পথে আসা গাড়িগুলোকে পথনির্দেশনা দিচ্ছেন কর্মকর্তারা। বিবিসি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul