adimage

২৩ অগাস্ট ২০১৯
সকাল ০৪:৪৪, শুক্রবার

ইসলামী ব্যাংক নোয়াখালী জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

আপডেট  02:26 AM, Jul ২২ ২০১৯   Posted in : অর্থ ও বাণিজ্য ব্যাংক-বীমা    

ইসলামীব্যাংকনোয়াখালীজোনেরব্যবসায়উন্নয়নসম্মেলন

ঢাকা, ২২ জুলাই : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর নোয়াখালী জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ জুলাই) ফেনীর আমেনা সিরাজ কনভেনশন সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. সালেহ ইকবাল ও মো. ওমর ফারুক খান।

প্রধান অতিথির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক বিশ্বস্ততা, আমানতদারিতা, সততা ও স্বচ্ছতার প্রতীক। কোটি গ্রাহকের আস্থা ও ভালোবাসা, গণমানুষের অকুন্ঠ সমর্থন, কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতা ইসলামী ব্যাংকের ধারাবাহিক সাফল্যের চালিকাশক্তি।
তিনি বলেন, ইসলামী ব্যাংকের আমানত ২০১৯ সালের প্রথম ছয় মাসে ৫ হাজার কোটি টাকা বেড়ে প্রায় ৮৭ হাজার কোটি টাকায় উন্নীত হয়েছে।

এ সময় তিনি সময়োপযোগী সহজতর আধুনিক প্রযুক্তিনির্ভর গ্রাহকসেবার মাধ্যমে আর্থিক উৎকর্ষ সাধনে কর্মকর্তাদের আরও বেশি গুরুত্ব দিয়ে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোন প্রধান মাহমুদুর রহমান। এতে আরও বক্তব্য রাখেন, ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ কুতুব উদ্দিন ও মো. মোরশেদ আলম।

সম্মেলনে ব্যাংকের নোয়াখালী জোনের নির্বাহী, ২১টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul