adimage

২১ অক্টোবর ২০১৮
সকাল ০৭:৪৫, রবিবার

ইসলামী ব্যাংক ও ইনসাফ বারাকাহ হাসপাতালের মধ্যে চুক্তি সই

আপডেট  06:17 AM, সেপ্টেম্বর ২০ ২০১৮   Posted in : অর্থ ও বাণিজ্য ব্যাংক-বীমা    

ইসলামীব্যাংকওইনসাফবারাকাহহাসপাতালেরমধ্যেচুক্তিসই

ঢাকা, ২০ সেপ্টেম্বর : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইনসাফ বারাকাহ কিডনী এন্ড জেনারেল হাসপাতাল এর মধ্যে গ্রাহকদের ডিসকাউন্ট সুবিধা দিতে  একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি ইসলামী ব্যাংক টাওয়ারে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

সাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা উপস্থিত ছিলেন। তার উপস্থিতিতে  ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এবং ইনসাফ বারাকাহ কিডনী এন্ড জেনারেল হাসপাতাল এর ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. আলতাফ হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের ভিসা ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড গ্রাহকগণ এবং ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ হাসপাতালের সকল পরীক্ষা-নিরীক্ষা, সাধারণ ও আইসিইউ সিট ভাড়া, জরুরী বর্হিবিভাগ, এম্বুল্যান্স সার্ভিস, ডেন্টাল ও ফিজিওথেরাপী সেবা এবং সকল প্রকার ঔষুধ ক্রয়ে কর্পোরেট ডিসকাউন্ট সুবিধা পাবেন।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম. জুবায়ের আজম হেলালী, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul