adimage

১৬ ডিসেম্বর ২০১৮
সকাল ১১:৪৩, রবিবার

নতুন ঠিকানায় ইসলামী ব্যাংকের ফরেন এক্সচেঞ্জ করপোরেট শাখা

আপডেট  02:13 PM, সেপ্টেম্বর ১৩ ২০১৮   Posted in : অর্থ ও বাণিজ্য ব্যাংক-বীমা    

নতুনঠিকানায়ইসলামীব্যাংকেরফরেনএক্সচেঞ্জকরপোরেটশাখা

ঢাকা, ১৩ সেপ্টেম্বর : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ফরেন এক্সচেঞ্জ করপোরেট শাখা মঙ্গলবার নতুন ঠিকানায় আকিজ চেম্বার, ৭৩ দিলকুশা, ঢাকায় উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর হাসনে আলম ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ফরেন এক্সচেঞ্জ করপোরেট শাখাপ্রধান মো. শহীদুল্লাহ।

এছাড়া গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন ব্যবসায়ী জামাল উদ্দিন ও ওমর ফারুক। এসময় ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তাহের আহমদ ও মো. ওবায়দুল হকসহ ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, গ্রাহক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, উন্নয়নশীল বাংলাদেশের অগ্রযাত্রায় ইসলামী ব্যাংক সরকারের উন্নয়ন সহযোগী হিসেবে কাজ করছে। দেশের বৃহৎ, মাঝারি ও ক্ষুদ্র শিল্পের বিকাশে এ ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করছে। গার্মেন্টস খাতে ইসলামী ব্যাংকই প্রথম বিনিয়োগ করে যার ফলে বিশ্ব বাজারে দেশের গার্মেন্টস সেক্টরের আজকের এই শক্তিশালী অবস্থান।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul