adimage

১৪ অগাস্ট ২০১৮
বিকাল ০৪:৩৭, মঙ্গলবার

ইসলামী ব্যাংকের বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

আপডেট  07:23 AM, অগাস্ট ০৯ ২০১৮   Posted in : অর্থ ও বাণিজ্য ব্যাংক-বীমা    

ইসলামীব্যাংকেরবৃক্ষরোপনকর্মসূচিরউদ্বোধন

ঢাকা, ৯ আগস্ট : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় শুরু হয়েছে বৃক্ষরোপণ কর্মসূচি। মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি গত ৩১ জুলাই মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে চট্টগ্রামের পটিয়ায় উদ্বোধন করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর ড. মো: নাজমুল হাসান প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন। ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো: সেলিম উদ্দিন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো: ওবায়দুল হক ও মো: সালেহ ইকবাল, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো: নিজামুল হক এবং সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও পটিয়া শাখাপ্রধান এ বি এম মোস্তফাসহ ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ বীর শহীদের স্মরণে প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে ৩০ লাখ বৃক্ষরোপণের সরকারি কর্মসূচি চলছে। এ উদ্যোগে উৎসাহিত হয়ে ইসলামী ব্যাংক এ কর্মসূচি গ্রহণ করে। এরই অংশ হিসেবে পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে এ বছর ছয় লক্ষ ৫০ হাজার বৃক্ষ বিতরণ করছে দেশের অন্যতম শীর্ষ এই আর্থিক প্রতিষ্ঠানটি। এছাড়া প্রত্যেক সদস্যকে নিজ উদ্যোগে আরো দুইটি করে গাছ লাগানোর নির্দেশনা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য যে, ইতোপূর্বে ইসলামী ব্যাংক সারাদেশে ৬২ লাখ ৫২ হাজার ফলজ বৃক্ষ রোপন করে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul